Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৬ জুলাই ২০২২

Complain Management System (অভিযোগ ব্যবস্থাপনা)

পূর্বে বিএসসিএল এর গ্রাহকেরা কেবলমাত্র হটলাইন নাম্বারে ফোন করে সেবা সংক্রান্ত অসুবিধা, অভিযোগ বা মন্তব্য দাখিল করতে পারতো। উক্ত সেবাটি ডিজিটাইজকৃত করার নিমিত্ত একটি ওয়েব পোর্টাল চালু করা হয়েছ। এর মাধ্যমে গ্রাহক যেকোন সময়, যেকোন স্থান হতে সেবা সংক্রান্ত অসুবিধা, অভিযোগ বা মন্তব্য দাখিল করতে পারছে এবং রিয়েলটাইম ফিডব্যাক পাচ্ছে